কিকিউ মারমা; বান্দরবানঃ

বান্দরবানের আলীকদম সেনা জোনের উদ্যোগে পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তির ২৪তম বর্ষপূর্তি পালন উপলক্ষে আলীকদম উপজেলায় নানা আয়োজন করা হয়েছে।

আজ (০২.১২.২০২১) তারিখ সকালে আলীকদম সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আলীকদম সেনা জোনের উদ্দ্যোগে আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরণ ও ফ্রী মেডিকেল সেবা প্রদান করা হয়েছে।

এ সময় সভায় উপস্থিত ছিলেন আলীকদম সেনা জোনের ভারপ্রাপ্ত জোন কমান্ডার, মেজর শেখ আব্দুল্লাহ আল ফারাবি। এতে সভাপতিত্ব করেন আলীকদম উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কালাম।

বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য দুংড়িমং মারমা, লামা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোস্তফা কামাল, আলীকদম থানার অফিসার ইনচার্জ নাছির উদ্দীন সরকার ও লামা থানার অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম চৌধুরী, মুক্তিযোদ্ধা আব্দুল মান্নানসহ লামা ও আলীকদম উপজেলার ইউপি চেয়ারম্যানগণ।

 

 

 

Related Post

নয়াপাড়া ইউপি আওয়ামী লীগের মত বিনিময় সভায় অনুষ্ঠিত।

Posted by - নভেম্বর ৬, ২০২১
নিজস্ব প্রতিবেদক : বান্দরবানের আলীকদম উপজেলায় আসন্ন ২৮ নভেম্বর ২১ ইং ৩ নং নয়াপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে নয়াপাড়া…

পাহাড়ের প্রতিটি ঘর বিদ্যুতের আলোয় আলোকিত হবে! পার্বত্য মন্ত্রী।

Posted by - মার্চ ১৯, ২০২২
নিজস্ব প্রতিনিধিঃ প্রধান মন্ত্রী শেখ হাসিনা এই দূর্গমের বসবাস করা মানুষের কথা চিন্তা করেন। শেখ হাসিনার উদ্যোগ কেউ আলো বিহীন…

Leave a comment

Your email address will not be published.