logo

ওমর ফারুক আকাশ (গুইমারা) :

খাগড়াছড়ি গুইমারায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে উপজেলার গুইমারা ইউনিয়নে ৫ নং ওয়ার্ডে গনসংযোগ করেছেন টিউবওয়েল প্রতিকের মেম্বার প্রার্থী দিদারুল ইসলাম দিদার। মঙ্গলবার (৯ নভেম্বর) বিকেলে ওয়ার্ডের মুসলিম পাড়া ও অঙ্খয়মনি পাড়া এলাকায় এই গনসংযোগ চালায়।

গনসংযোগ শেষে এক পথসভায় এলাকাবাসী বলেন, দিদারুল ইসলাম দিদার ভাই একজন সমাজসেবক। সমাজ সেবামূলক এলাকার যেকোনো সমস্য থেকে শুরু করে অসহায় মানুষের পাশে বিপদে আপদে সবসময় তাকে দেখা যায়।

স্থানীয়রা আরো বলেন, রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আসন্ন গুইমারা ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে শিক্ষিত সমাজ গড়তে এবং উন্নয়নের স্বার্থে সাংবাদিক ও সমাজসেবক দিদারুল ইসলাম দিদারকে মেম্বার হিসেবে দেখতে চাই। তাই সকলে মিলে টিউবওয়েল মার্কায় ভোট দিয়ে বিপুল ভোটে জয়যুক্ত করবো ইনশাল্লাহ।

এ সময় মেম্বার পদপ্রার্থী দিদারুল ইসলাম দিদার বলেন, আমাকে যদি আপনারা ভোট দিয়ে নির্বাচিত করেন আমাদের এলাকাকে একটি সুন্দর ও শিক্ষিত সমাজ হিসেবে গড়ে তুলবো। আমি যুবকদের উন্নয়নে কাজ করতে চাই এবং এলাকার উন্নয়নে নিজেকে উৎসর্গ করার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

উল্লেখ্য, আগামী ১১ নভেম্বর দ্বিতীয়ধাপে খাগড়াছড়ির গুইমারা উপজেলার ৩ ইউনিয়ন সহ ৮৪৮ ইউপি’তে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

আরো পড়ুন:-

  1. বান্দরবানে ৫০তম জাতীয় সমবায় দিবস পালন।

  2. প্রতিদিন সংবাদ এর আপডেট পেতে আমাদের পেজে লাইক করে সঙ্গে থাকুন 

Leave a comment

Your email address will not be published.