নিজস্ব প্রতিবেদক :

বান্দরবানের আলীকদম উপজেলায় আসন্ন ২৮ নভেম্বর ২১ ইং ৩ নং নয়াপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে নয়াপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের এর উদ্দ্যোগে- বংলাদেশ আওয়ামীলীগ এর মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী বাবু ফোগ্য মার্মা তথা নৌকা মার্কার সমর্থনে নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

শনিববার সকাল (৬ নভেম্বর ২১ইং) সকাল ১০ ঘটিকার সময় নয়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে সকল অঙ্গ সহযোগী সংগঠনের মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন মোঃ ইছাক মেম্বার ও নয়াপাড়া আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি জয়নাল আবেদীন এর সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন মংব্রাচিং মার্মা, সভাপতি,বাংলাদেশ আওয়ামীলীগ,আলীকদম উপজেলা শাখা।

উক্ত নির্বাচনী মত বিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন, দুংড়ি মং মার্মা, জেলা পরিষদ সদস্য ও সাধারণ সম্পাদক  বাংলাদেশ আওয়ামী লীগ উপজেলা শাখা, কফিল উদ্দিন বিএসসি, যুগ্ম সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামীলীগ,জাহাঙ্গীর আলম বাদশা,সাবেক সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ নয়াপাড়া ইউপি শাখা, মোঃ শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক, উপজেলা ছাত্রলীগ আলীকদম উপজেলা শাখাসহ সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন।

উক্ত নির্বাচন মত বিনিময় সভায় জাহাঙ্গীর আলম বাদশা বলেন, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী উদ্দেশ্য করে এখনো সময় আছে আপনি নৌকার বিরুদ্ধে অবস্থান না ঘরের ছেলে ঘরে ফিরে আসুন এখনো সময় আছে, আগামী আসন্ন ইউপি নির্বাচনে আপনাকে নৌকা প্রতীকে নির্বাচন করার জন্য সুযোগ করে দেওয়া হবে। নৌকার পক্ষে অবস্থান করে এলাকার স্বার্থে দেশের স্বার্থে কাজ করে একটি মডেল নয়াপাড়া ইউনিয়ন গঠন করতে সহযোগিতা করার আহ্বান করেন স্বতন্ত্র প্রার্থীকে।

বর্তমান চেয়ারম্যান ও নৌকায় প্রতীকে মনোনয়ন প্রাপ্ত ফোগ্য মার্মা বলেন, ৩ নং নয়াপাড়া ইউনিয়নবাসীর কাছে আমি অতি চেনা মুখ। কারণ আমি বিগত সময়ে ৫ টি বছর আমার ইউনিয়নে জনগণের সুখে দুঃখে সব সময় পাশে থাকার চেষ্টা করি। এলাকায় আমার ব্যাপক জনপ্রিয়তা আছে। তাই আজ আমি নয়াপাড়া ইউনিয়নে দ্বিতীয় বারের মত নৌকা প্রতীকে চেয়ারম্যান পদে মনোনয়ন ফরম জমা দিয়েছি। তিনি আরো বলেন, আগামী ২৮ নভেম্বর আপনারা আমাকে এক টি এক টি ভোট দিয়ে জয় যুক্ত করবেন, আমি আগামী ৫ বছর  আপনাদের সুখে দুঃখে গোলাম হিসেবে পাশে থাকতে চাই।

Related Post

আলীকদমে শান্তি চুক্তির ২৪তম বর্ষপূর্তি উপলক্ষে নানা আয়োজন।

Posted by - ডিসেম্বর ২, ২০২১
কিকিউ মারমা; বান্দরবানঃ বান্দরবানের আলীকদম সেনা জোনের উদ্যোগে পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তির ২৪তম বর্ষপূর্তি পালন উপলক্ষে আলীকদম উপজেলায় নানা আয়োজন…

পাহাড়ের প্রতিটি ঘর বিদ্যুতের আলোয় আলোকিত হবে! পার্বত্য মন্ত্রী।

Posted by - মার্চ ১৯, ২০২২
নিজস্ব প্রতিনিধিঃ প্রধান মন্ত্রী শেখ হাসিনা এই দূর্গমের বসবাস করা মানুষের কথা চিন্তা করেন। শেখ হাসিনার উদ্যোগ কেউ আলো বিহীন…

Leave a comment

Your email address will not be published.