মিঠুন সাহা, পানছড়ি,খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় ইসলামিয়া সিনিয়র মাদ্রাসার ২০২১ সালের দাখিল পরীক্ষার্থীদের আলোচনা সভা,মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

৮ নভেম্বর ( সোমবার) দুপুর ১২ টার সময় পানছড়ি ইসলামিয়া মাদ্রাসা মাঠে দাখিল পরীক্ষার্থীদের আয়োজনে মাদ্রাসার সিনিয়র শিক্ষক জামাল উদ্দীন এর সঞ্চালনায় এবং গভর্নিং বোর্ডের সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবদুল মোমিন এর সভাপতিত্বে এই সময় স্বাগত বক্তব্য রাখেন মাদ্রাসার অধ্যক্ষ আবুল কাশেম।

এই সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পানছড়ি উপজেলার নির্বাহী অফিসার রুবাইয়া আফরোজ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পানছড়ি থানার অফিসার ইনচার্জ আনচারুল করিম,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব,সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন ও হারুনর রশীদ,ফাতেমা নগর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের স্কুল কমিটির সভাপতি সৈয়দ এম এ বাশার,মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের দাখিল পরীক্ষার্থীদের মধ্য থেকে মানপত্র পাঠ করেন মোঃ শরিফুল ইসলাম।পরে দোয়া ও মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

প্রধান অতিথির বক্তব্যে নির্বাহী কর্মকর্তা রুবাইয়া আফরোজ বলেন,এই বিদায়,বিদায় নয়। এটা উচ্চ শিক্ষার পথে তোমাদের আরো এক ধাপ এগিয়ে যাওয়া।পরীক্ষায় ভালো ফলাফল করে বিদ্যালয় এর নাম ও পরিবারের মুখ উজ্জ্বল করার জন্য তিনি পরীক্ষার্থীদের প্রতি আহ্বান জানান।

আরো পড়ুন:-

Related Post

সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় আ.লীগ সরকার ধর্মনিরপেক্ষ: ট্রাস্টি রুপমা চাকমা

Posted by - নভেম্বর ৫, ২০২১
স্টাফ রিপোর্টার, খাগড়াছড়ি:- বর্তমান আ.লীগ সরকার বাংলাদেশের জনগণ উন্নয়নের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে। করোনা কালীন সময়ে জনগণকে সচেনতার পাশাপাশি…

পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয়ে শেখ রাসেল কর্ণার পরিদর্শনে আসেন ওসি আনচারুল করিম

Posted by - নভেম্বর ৭, ২০২১
মিঠুন সাহা, পানছড়ি,খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির পানছড়ি উপজেলায় বাজার উচ্চ বিদ্যালয়ে শেখ রাশেল দেয়ালিকা কক্ষ পরিদর্শনে আসেন পানছড়ি থানার অফিসার ইনচার্জ…

Leave a comment

Your email address will not be published.