নিজস্ব সংবাদদাতা।।

বান্দরবান সদর হাসপাতালে বাথরুমের ওনরা পিচিয়ে গলায় ফাঁস দিয়ে বিউটি জলদাশ (২৪) নামে এক রোগীর আত্মহত্যা করেছেন। শুক্রবার (৮ এপ্রিল) দুপুরে বান্দরবান শহরে সদর হাসপাতালে এই ঘটিনাটি ঘটে। সে বাজালিয়া পুরাণগর এলাকার মৃদুল জল দাশের মেয়ে।

বান্দরবান সদর থানা ভারপ্রাপ্ত তদন্ত ওসি কানন বিষয়টি নিশ্চিত করেছেন। লাশটি উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের পর বিস্তারিত জানা যাবে বলেও জানান এই কর্মকতা।

তিনি জানান, সদর হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে গতকাল দুপুর দিকে ডাইরিয়া রোগে আক্রান্ত হয়ে সদর হাসপাতালের ভর্তি হয় বিউটি জলদাশ। রাতে ওষুধ সেবন করে ঘুমিয়ে পড়েন। সকালে ডাক্তার এসে রিপোর্টের সেখানেও রোগীর স্বাভাবিক অবস্থা ছিল। দুপুরে পর এই দুর্ঘনটি হয়। তদন্ত করে বিস্তারিত জানা যাবে।

নিহত ছেলে রিটিক দাশ বলেন, মায়ের পাশে বসে ভাত খাচ্ছিলাম। ভাত খাওয়ার শেষ না হতেই আমার মা বাথরুমে চলে যায়। পরে আমি খাওয়া দাওয়া শেষ করে প্লেট ধোয়ার জন্য বাথরুমে গেলে মাকে ডাক দিয়ে না শুনলে দরজা ঠেলে দেখি মা গলা ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছে। এর আগে মা রাত্রে বলেছিলো আমি মরে যাবো।

মহিলা ওয়ার্ডের ১৬ নং বেডের পাশ্ববর্তী আরেক রোগী মুইচিং মারমা বলেন, সকাল থেকে স্বাভাবিক অবস্থায় ছিল। দুপুরে নিজ সন্তান সাথে ভাত খাওয়ার পরে বাথরুমে চলে যায়। কিছুখানিক পর ছেলে কান্না করে বলে মা গলা ফাঁসি দিয়েছে।

বান্দরবান সদর হাসপাতালে আবাসিক মেডিক্যাল অফিসার জিয়াউল হায়দার জানান, প্রায় দুপুর দিকে খবর পেয়েছি হাসপাতালে একজন রোগী গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছে। বিষয়টি জেলা সিভিল সার্জন ও ম্যাজিষ্ট্রেট জানিয়েছি। সদর থানায় খবর দিলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

Related Post

বান্দরবান শহর পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযানে ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ শিক্ষার্থীরা।

Posted by - নভেম্বর ৬, ২০২১
মংহাইসিং মারমা;বান্দরবান প্রতিনিধিঃ “ সবাই মিলে শপথ করি, পরিচ্ছন্ন দেশ গড়ি ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবান শহরে পরিষ্কার পরিচ্ছন্নতা…

বান্দরবানে হত্যা মামলার এজাহারভুক্ত আসামী আটক।

Posted by - ডিসেম্বর ১, ২০২১
নিজস্ব প্রতিনিধিঃ বান্দরবানে রোয়াংছড়ি উপজেলার ২নং তারাছা ইউনিয়নের তালুকদার পাড়ার ইউনিয়ন আওয়ামীলীগের সক্রিয় র্কাযর্নিবাহী সদস্য উথোয়াইনু মার্মা হত্যা মামলার এজাহারভুক্ত…

সাঙ্গু নদীতে ডুবে প্রতিবন্ধী কিশোরের মৃত্যু

Posted by - এপ্রিল ১৯, ২০২২
নিজস্ব প্রতিবেদক।। বান্দরবানে সাঙ্গু নদীতে গোসল করতে গিয়ে হ্লাক্যচিং মার্মা (১২) নামে এক প্রতিবন্ধী কিশোরের পানিতে ডুবে মৃত্যু হয়েছে। সে…

বান্দরবানে পালিত হয়েছে বিশ্ব পানি দিবস

Posted by - এপ্রিল ৪, ২০২২
নিজস্ব প্রতিবেদক।। সারাদেশে ন্যায় বান্দরবানেও ‘ভূগর্ভস্থ পানি অদৃশ্য সম্পদ, দৃশ্যমান প্রভাব’ এই প্রতিপাদকে সামনে রেখে বর্ণাঢ্য আয়োজনে মধ্য দিয়ে পালিত…

Leave a comment

Your email address will not be published.