মোঃ সাদ্দাম হোসেন, মাটিরাঙ্গাঃ

দ্বিতীয় ধাপে আগামী ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে ৭ (সাত) ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ইউপি মহিলা সংরক্ষিত সদস্য ও সাধারণ ইউপি সদস্য প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে নিবার্চনি আচরন বিধি প্রতিপালন ও আইন-শৃঙ্খলা বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।

রবিবার (৭নভেম্বর) বেলা ৩ টায় উপজেলা পরিষদের অডিটোরিয়ামে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মাটিরাঙ্গা উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মুহাম্মদ আশরাফুল আলমের সঞ্চালনায় উপজেলা নির্বাহী অফিসার হেদায়েত উল্ল্যাহ্ (ভারপ্রাপ্ত)এর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,খাগড়াছড়ি জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট প্রতাপ চন্দ্র বিশ্বাস।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার মোহাম্মদ আবদুল আজিজ, খাগড়াছড়ি জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোহাম্মদ সাইদুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস বলেন, আগামী ১১ নভেম্বর মাটিরাঙ্গা ইউপি নির্বাচনে পুলিশ ও অনসার সদস্য পাশাপাশি র‍্যাব ও বিজেপি মোতায়েনের জন্য সুপারিশ করেছি।এছাড়া তিনি স্পষ্ট জানিয়ে দেন কেউ আইন অমান্য করলে তাকে সর্বোচ্চ শাস্তির আওতায় আনা হবে। প্রশাসন ও আইন-শৃঙ্খলা বাহিনী সর্বোচ্চ সতর্ক অবস্থানে থাকবে।

বিশেষ অতিথি বক্তব্য খাগড়াছড়ি পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল আজিজ বলেন, মাটিরাঙ্গাতে এখন পর্যন্ত বড় ধরনের কোন সহিংসতার ঘটনা ঘটেনি। প্রচলিত আইনের বিপক্ষে কেউ গেলে আইন-শৃঙ্খলা বাহিনী তার বিরুদ্ধে যথাযথ পদক্ষেপ গ্রহন করবে। যারা বিজয়ী হবেন কেউ উস্কানীমূলক আচরন করবে না। শান্তি পূর্ন ভাবে নির্বাচনে অংশ গ্রহন করার জন্য সকলকে আহ্বান জানান তিনি।

মতবিনিময় সভায় খাগড়াছড়ি জেলা প্রশাসক ও পুলিশ সুপার বলেন, এ উপজেলায় ইউপি নির্বাচন অবাধ নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচনে আমরা বদ্ধপরিকর।

আরো পড়ুন:-

Related Post

মাটিরাঙ্গা অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের মাঝে আর্থিক অনুদান প্রদান।

Posted by - নভেম্বর ৮, ২০২১
মোঃ সাদ্দাম হোসেন,মাটিরাঙ্গা(খাগড়াছড়ি): খাগড়াছড়ি মাটিরাঙ্গা উপজেলায় অযোধ্যা বাজারে অগ্নিকান্ডে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্থ ৭ সাত ব্যবসায়ীদের মাঝে আর্থিক অনুদান ও টিন…

মাটিরাঙ্গায় ৫০তম জাতীয় সমবায় দিবস পালিত। 

Posted by - নভেম্বর ৬, ২০২১
মোঃ সাদ্দাম হোসেন, মাটিরাঙ্গা: ”বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ের উন্নয়ন”এই প্রতিপাদ্য বিষয় নিয়ে ৫০তম জাতীয় সমবায় দিবস ২০২১ উদযাপন উপলক্ষে মাটিরাঙ্গায় উপজেলা…

মাটিরাঙ্গায় ইউপি নির্বাচনের প্রচার প্রচারণার শেষ দিন আজ।

Posted by - নভেম্বর ৯, ২০২১
মোঃ সাদ্দাম হোসেন,মাটিরাঙ্গা(খাগড়াছড়ি): নির্বাচনের আর মাত্র একদিন বাকি। আগামী বৃহস্পতিবার (১১ নভেম্বর) মাটিরাঙ্গার ৭ টি ইউনিয়ন পরিষদের নির্বাচন। শেষ মুহূর্তের…

Leave a comment

Your email address will not be published.