রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলার বাঙালহালিয়াই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অরুপ দাশ (০৬) নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। ৮ নভেম্বর সোমবার সকাল ১০ টায় উপজেলার বাঙালহালিয়া ইউনিয়নের ডাক বাংলা পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত অরুপ দাশ ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের অন্জন দাশের ছেলে।

পরিবার সূত্রে জানাযায় নিহতের মা পানি গরম করার সময় হটবক্স বিদ্যুৎ সুইজে দেওয়ার পর অসাবধানতা অবস্থায় অরুপ হাত দিলে বিদ্যুৎস্পুষ্ট হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। সে খান থেকে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে চন্দ্রঘোনা খ্রিষ্টীয় হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

নিহত অরুপ দাশের মরদেহ তাদের নিজ বাড়ী চট্রগ্রামের আনোয়ারাতে নেওয়া হয়েছে বলে জানাগেছে। এ ব্যাপারে চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) ইকবাল বাহার চৌধুরী, ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বাঙালহালিয়াতে এক স্কুল পড়ু্য়া ছেলে বিদ্যুৎস্পৃষ্টে মারা গেছেন।

তার পরিবারের লিখিত বক্তবে কোন অভিযোগ না থাকায় লাশ সৎকারের অনুমতি দেওয়া হল। এ ব্যাপারে চন্দ্রঘোনায় থানায় একটি অপমৃত্যর মামলা দায়ের করা হয়েছে।

আরো পড়ুন:-

Related Post

রাজস্থলীর বাঙ্গাল হালিয়ায় অবৈধ চোলাই মদ সহ আটক ২

Posted by - নভেম্বর ৮, ২০২১
রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলার ৩ নং বাঙালহালিয়া কুতুরিয়া পাড়া গ্রামের সিনেমা হল নামক স্থানে গোপন সংবাদের ভিত্তিতে চন্দ্রঘোনা থানার পুলিশের…
logo

রাজস্থলীতে কৃষি বিভাগ কর্তৃক প্রান্তিক চাষীদের মাঝে বীজ ও সার বিতরণ।

Posted by - নভেম্বর ১০, ২০২১
রাজস্থলী ( রাঙামাটি) প্রতিনিধি: রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলা কৃষি বিভাগের উদ্যাগে রবি মৌসুমে কৃষি প্রণোদনা কর্মসুচীর আওতায় ফসলের উৎপাদন বৃদ্ধির…

Leave a comment

Your email address will not be published.