নিজস্ব সংবাদদাতা।।

বান্দরবানে নাইক্ষ্যংছড়ির থানার অভিযানের উদ্ধারকৃত ১১ হাজার ৮শত পিস নিষিদ্ধ ধ্বংস করেছে বান্দরবান চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট।

বৃহস্পতিবার বিকালে বান্দরবান আদালত চত্ত্বরে ২টি মামলায় আটককৃত সাড়ে ৩৫ লক্ষ টাকা মুল্যে ইয়াবা ধ্বংস করেন বান্দরবান চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নুরুল হক।

এদিকে নাইক্ষ্যংছড়ি থানা তথ্য মতে, গেল ১৭ ফেব্রুয়ারী বৃহস্পতিবার রাতে নাইক্ষ্যংছড়ি থানার’র এস আই অমর চন্দ্র বিশ্বাস ডিউটি সময় পরিত্যাক্ত অবস্থায় ব্রিজের উপর এক কোণে নীল রঙের পলিথিনে মোড়ানো ৯হাজার ৯শত পিস উদ্ধার করে।

অন্যদিকে ১৬ মার্চ রাতে নাইক্ষ্যংছড়ি থানা এস আই এনায়েত উল্লাহ অভিযান চালিয়ে ধুমধুম ইউনিয়িনে ইয়াহিয়া রাবার বাগানে প্রবেশ মুখে মো. জান্নাত উল্লাহ ও মো. আনোয়ার হোসেনাসহ দুই রোহিঙ্গা মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

নাইক্ষ্যংছড়ি থানা আরো জানায়, মাদকের অভিযান পরিচালনায় যেসব মাদকব্যবসায়ী আটক করা হয়েছে তাদের বিরুদ্ধের মাদক আইনের মামলা নং ১৮(২) ও জিয়ার ৮৮/২২ অভিযুক্ত করে বান্দরবান জেলা কারাগারে প্রেরণ করা হয়।

এসময় কোর্ট মালখানা সিএস আই গিয়াস উদ্দীন, নন জি আর ও রাজিব,সহকারী সজল কান্তি দে, নাইক্ষ্যংছড়ি থানা’র এস আই শুভ পালসহ গণমান্য ব্যক্তির্গ উপস্থিত ছিলেন।

Related Post

বান্দরবানে বম সম্প্রদায়ের নবান্ন উৎসব ফাথার বুহ্ তেম।

Posted by - নভেম্বর ২৭, ২০২১
বান্দরবান প্রতিনিধিঃ বান্দরবানে বম সম্প্রদায়ের ঐতিহ্যবাহী নবান্ন উৎসব ফাথার বুহ্ তেম ও লোকসাংস্কৃতিক উৎসব ২০২১ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৭নভেম্বর) বান্দরবান…

বান্দরবানে সেনা রিজিয়নে ধর্মীয় প্রধানদের নিয়ে সম্মেলন অনুষ্ঠিত।

Posted by - ডিসেম্বর ২৯, ২০২১
বান্দরবান প্রতিনিধিঃ বান্দরবানে সেনা রিজিয়নের উদ্যোগে ৭টি উপজেলার সকল ধর্মীয় প্রধানদের নিয়ে এক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৯ ডিসেম্বর) সকালে…

বান্দরবানে মোটরসাইকেল – ইজিবাইক সংঘর্ষে আহত -১

Posted by - এপ্রিল ১৯, ২০২২
নিজস্ব সংবাদদাতা। বান্দরবানে মোটরসাইকেল ও ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে একজন আহত হয়েছে। আহতব্যাক্তি ছ্যাইংগা পাড়ায় মৃত কোরবান আলী ছেলে মোঃ আব্দুল…

রোয়াংছড়িতে পাহাড়ি রাস্তায় গাড়ি উল্টে আহত -৬

Posted by - এপ্রিল ৪, ২০২২
নিজস্ব প্রতিবেদক।। বান্দরবা‌ন রোয়াংছ‌ড়ির সদর ইউনিয়নে ঘেরাউ সড়কের পাগলাছড়া এলাকার গোডার পাহাড়ে চাঁদের গাড়ি উল্টে ৬ জন যাত্রীবাহী আহত ঘটনা…

Leave a comment

Your email address will not be published.